Thursday, September 12, 2024

মসজিদ ও আল্লামা মামুনুল হককে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়া যুবকদের গ্রেফতার করা হচ্ছে না কেন?

গত মাসে হাসিনা পালিয়ে যাবার পরে, ৮ ই আগষ্ট  নেত্রকোনার খালিয়াজুরীর সজল দাস নামে এক যুবক তার ফেসবুক আইডি থেকে  মসজিদ নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়।  এই ঘটনার পরে ঐ একই উপজেলার স্বাগত সরকার শুভ নামে আরেক যুবক তার ফেসবুক আইডি থেকে আল্লামা মামুনুল হককে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়। বাংলাদেশ ৯০% মুসলমানদের দেশ হওয়ার পরেও বাংলাদেশের  মুসলিমরা অন্য ধর্মাবলম্বী এবং তাদের ধর্ম নিয়ে কোন মন্তব্য করে না, এইজন্য আমাদের দেশের মুসলমানরা অবশ্যই ধন্যবাদ পাওয়ার যোগ্য এবং এটা ইসলামের শিক্ষা। কিন্তু অন্য ধর্মাবলম্বীরা স্বাধীনভাবে যা কিছু খুশি বলে যায় কোন ব্যবস্থা নেয়া হয় না। 



নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় মসজিদ ও হেফাজতে ইসলামের আল্লামা মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় আজ ১২ ই সেপ্টেম্বর  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল উপজেলা হেফাজতে ইসলামের পক্ষ থেকে আয়োজন করা হয়। 


ধর্মপ্রাণ মানুষ এর দাবি  ওই দুই যুবককে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক যাতে আর কেউ সংখ্যাগরিষ্ঠ মুসলমানদের ধর্মীয় অনুভূতি নিয়ে খেলা করতে না পারে। 


আজ এই পর্যন্তই!


ভিডিওটি  লাইক দিন,share করুন এবং এইরকম ভিডিও আরো  পেতে চাইলে চ্যানেলটি subscribe করে আমাদের সাথে থাকুন। আল্লাহ হাফেজ।

No comments:

Post a Comment

আজ আমরা জানব কি কি কাজ করলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের চাকরি চলে যায়।   জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোখলেস উর রহমান মন্ত্রণালয়ে...