Tuesday, September 10, 2024

সমাবেশ না করেই নরসিংদী ত্যাগ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

নরসিংদীতে  নরসিংদীর সমন্বয়কদের দুই গ্রুপের কোন্দলে সমাবেশ না করেই নরসিংদী ত্যাগ করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম। 


নরসিংদীতে সভার নির্ধারিত স্থান নিয়ে দুটি পক্ষের কোন্দলের কারণে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম সভা করতে পারেননি। 



১ পক্ষ চেয়েছে  সমাবেশটি সাটিরপাড়ায় হবে আরেক পক্ষ চেয়েছে  নরসিংদী সরকারি কলেজ মাঠে হবে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক শুরু হয়।


কোথায় সমাবেশ হবে- বিকাল পর্যন্ত এ নিয়ে চলে  বাগবিতণ্ডা। শেষ পর্যন্ত  কোনও সিদ্ধান্তে পৌঁছাতে না পেরে বিকাল সাড়ে ৪টার দিকে সমাবেশে যোগ না দিয়েই নরসিংদী ক্লাব থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন সারজিস আলম ও তার দলের সদস্যরা।


সমাবেশ না হওয়ার বিষয়ে  নরসিংদীর এক সমন্বয়ক বলেন, অভ্যন্তরীণ কিছু জটিলতা ছিল। সেগুলো সমাধান করতে গিয়ে সন্ধ্যা হয়ে যায়। যার কারণে সভাটি আর হয়নি। তবে কয়েক দিনের মধ্যে সভাটি হওয়ার সম্ভাবনা রয়েছে।


সাটিরপাড়া সমাবেশস্থলে জেলার বিভিন্ন স্থান থেকে আসা শিক্ষার্থীরা এই ঘটনায় হতাশা প্রকাশ করেন।


আজ এই পর্যন্তই!


ভিডিওটিতে  লাইক দিন, share করুন এবং এইরকম ভিডিও আরো  পেতে চাইলে চ্যানেলটি subscribe করে আমাদের সাথে থাকুন। আল্লাহ হাফেজ।

No comments:

Post a Comment

আজ আমরা জানব কি কি কাজ করলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের চাকরি চলে যায়।   জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোখলেস উর রহমান মন্ত্রণালয়ে...