Saturday, September 21, 2024

ফ্রিজের মধ্যে পাওয়া গেল ২৬ বছর বয়সি তরূণীর ৩০ টুকরা দেহাংশ।

ফ্রিজের মধ্যে পাওয়া গেল  ২৬ বছর বয়সি তরূণীর ৩০ টুকরা দেহাংশ। 


আসসালামু আলাইকুম একটা মর্মান্তিক ঘটনা। 

২০২৪ সালের ৯ অগাস্ট কলকাতার আর জি কর হাসপাতালে ৩১ বছর বয়সী এক তরুণী চিকিৎসককে গন ধর্ষণ এবং পরে হত্যা করা হয় যাতে উত্তাল হয় সারা ভারত, কলকাতা লাগাতার আন্ডোলনে মমতার আসন টলমল হতে থাকে এর রেশ কাটতে না কাটতেই বেঙ্গালুরুরের এক ফ্ল্যাটের ফ্রিজে পাওয়া গেল এক তরুণীর ৩০ টুকরা দেহাংশ। 



বেঙ্গালুরুর এর ভ্যালিকাভালের একটি আবাসিক এলাকা থেকে এই ঘটনা  জানা গিয়েছে। ঐ আবাসিক এলাকার একটি ফ্ল্যাট থেকে প্রচণ্ড দুর্গন্ধ বের হচ্ছিল, যাতে সন্দেহ হয় বাসিন্দাদের মধ্যে, পুলিশে খবর দেওয়া হয়। দরজা ভেঙে ফ্ল্যাটের ভিতরে ঢুকার পরে   দুর্গন্ধের কারণ জানা যায় এবং ফ্রিজ খুলে পাওয়া যায় তরুণীর দেহাংশগুলি। 


বেঙ্গালুরু পুলিশের এর ভাষ্যে একদিন বা দু'দিন আগে এই অপরাধ ঘটানো হয়নি। বরং বেশ কিছু দিন ধরে ফ্রিজে ওই দেহাংশগুলি রাখা ছিল । যে তরুণীর দেহাংশ, তাঁকে শনাক্ত করা গিয়েছে এবং  নিহত তরুণীর পরিচয় আপাতত গোপন রাখা হয়েছে। 


পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করেছে, তারা বলেন ওই তরুণী একাই বেঙ্গালুরুতে এক শয়নকক্ষ বিশিষ্ট  ফ্ল্যাটে থাকতেন। অন্য রাজ্যের বাসিন্দা তিনি।  ফ্ল্যাটের মধ্যে ১৬৫ লিটারের ফ্রিজের  মধ্যেই রাখা ছিল দেহাংশগুলি। বেঙ্গালুরু পুলিশ এই হত্যার ব্যাপারে সব ধরনের তদন্ত শুরু করেছে। 


২০১৭ থেকে ২০২২ সালের মধ্যে ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোর তথ্য অনুযায়ী, ভারতে মোট ১ লাখ ৮৯ হাজার ধর্ষণের ঘটনা ঘটেছে। নির্যাতিতার সংখ্যা ১ লাখ ৯১ হাজার। এর মধ্যে ১ লাখ ৭৯ হাজার মামলায় ধর্ষক নির্যাতিতার পূর্বপরিচিত। ৯ হাজার ৬৭০টি মামলায় ধর্ষককে আগে থেকে চিনতেন না নির্যাতিতা।


ভারতে ১৮ থেকে ৩০ বছর বয়সীরাই সবচেয়ে বেশি ধর্ষণের শিকার। এমনটাই উঠে এসেছে ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোর রিপোর্টে। প্রতিদিন যে ৮৬টি ধর্ষণের মামলা রুজু হয় ভারতে, তার মধ্যে ৫২টি ক্ষেত্রে নির্যাতিতার বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। বাকি নিত্যদিনের ৩৫টি ধর্ষণের মামলায় বয়সের তারতম্য দেখা গিয়েছে।



আজ এই পর্যন্তই!


ভিডিওটি  লাইক দিন,share করুন এবং এইরকম ভিডিও আরো  পেতে চাইলে চ্যানেলটি subscribe করে আমাদের সাথে থাকুন। আল্লাহ হাফেজ।


No comments:

Post a Comment

আজ আমরা জানব কি কি কাজ করলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের চাকরি চলে যায়।   জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোখলেস উর রহমান মন্ত্রণালয়ে...